নিজের বাড়িকে সিনেমার বাড়ির মতন সাজিয়ে তুলুন Interiors inspired by movies with Century Laminates | |

নিজের বাড়িকে সিনেমার বাড়ির মতন সাজিয়ে তুলুন Interiors inspired by movies with Century Laminates

চোখ ধাঁধানো নজরকাড়া ইন্টেরিয়র ডিজাইনের বিশাল সম্ভার।

আপনি কি সেই সিনেপ্রেমীদের একজন যার দৃষ্টি অভিনেতা আর সংলাপ ছেড়ে ব্যাকগ্রাউন্ডের সেট ডিজাইনে চলে যায় ? হয়তো বন্ড ফিল্মের স্টাডি রুম অথবা আপনার পছন্দের কুকিং শোর ক্যাবিনেট ডিজাইন ভুলতে পারেন না ? আপনি যদি তেমন মানুষ হন যিনি পছন্দের সিনেমার বা টিভি শোর মতন নিজের বাড়ির ইন্টেরিয়র সাজানোর দিবাস্বপ্ন দেখেন সেক্ষেত্রে আপনার স্বপ্ন সত্যি হতে আর দেরি নেই। ইন্টেরিয়র ডিজাইনের বাজারে ডেকোরেটিভ ল্যামিনেটসের ঝড়ের বেগে একচ্ছত্র আধিপত্য আর পছন্দের অজস্র বৈচিত্রের সম্ভারের কারণে আপনি নিজের লিভিং স্পেসের ইন্টেরিয়রকে  সম্পূর্ণ নতুন করে নিজের পছন্দ অনুযায়ী সাজিয়ে তুলতে পারেন ।আপনার সমস্ত ইন্টেরিয়র ডেকোরেশনের সমাধানের বেস্ট ডেকোরেটিভ ল্যামিনেটস, যাকে সারা দেশ চোখ বুজে ভরসা করে তা হল সেঞ্চুরি ল্যামিনেটস ।

আপনার অন্দরসাজে  প্রচ্ছন্ন ও পরিপাটি  অথবা প্রাণবন্ত প্রজ্বল ডিজাইন যেটাই পছন্দ করেন সেঞ্চুরি ল্যামিনেটসের বিশাল ডিজাইন  সম্ভারের জন্য যে কোনও সাজে আপনার লিভিং স্পেস সাজিয়ে তুলতে পারেন।

বেশিরভাগ ছবিতে যে সেট সেটা আলাদা করে তৈরী করা হয়ে থাকে কিন্তু সেটাতো বাড়ির ক্ষেত্রে সম্ভব নয় তাই সেঞ্চুরি ল্যামিনেটসের বিশাল রেঞ্জের এই অসাধারণ বৈশিষ্টগুলোর কারণে সমুজ্জ্বল হয়ে ওঠে –

১)ভিরোকিল টেকনোলজি– আপনার বাড়িকে ফাংগি,ভাইরাস ব্যাকটেরিয়া থেকে ৯৯.৯৯% প্রতিরোধ করে আর আপনার ইন্টেরিয়রের স্বাস্থ্যবিধি কোনও ঝামেলা ছাড়াই সুরক্ষিত রাখে।

২) বোরার  আর টার্মাইট রেজিস্টেন্ট – স্পেশাল অ্যাডিটিভস আর অ্যাডেসিভস দিয়ে তৈরী বলে এই ল্যামিনেটস বোরার আর টার্মাইট রেজিস্টেন্ট।আপনার চোখ ধাঁধানো নজরকাড়া ইন্টেরিয়র থেকে বিরক্তিকর পোকামাকড় আর উইয়ের উপদ্রব থেকে রেহাই পেতে এই ল্যামিনেটসই ব্যবহার করুন।  

৩)BWR ল্যামিনেটস- BWR (Boiling Water Resistant) এর ক্ষেত্রে পথিকৃৎ হল সেঞ্চুরি ল্যামিনেটস যা নিশ্চিত করে এটি কখনো ফুলে ফেঁপে ও এর শেপ অর্থাৎ আকৃতি বিকৃত হবে না।তাই আপনার ইন্টেরিয়র দীর্ঘদিন নতুন থাকে। 

৪)কার্পেন্টার বন্ধু- সেঞ্চুরি ল্যামিনেটসের বিশেষত্ব হল এটি তৈরি  করার সময় প্রত্যেকটি খুঁটিনাটি বিষয়ের প্রতি সতর্ক যত্ন নেওয়া এবং সেই কারণে দীর্ঘস্থায়ী হয় বলে একে কার্পেন্টার বন্ধু বলা হয়।এছাড়া এর প্রিমিয়াম ফিনিশের জন্য বিদেশ থেকে প্লেটস এনে ব্যবহার করা হয় যাতে সঠিক গুণমান আর ধারাবাহিকতা বজায় থাকে।

৫) সমান ঘনত্ব আর সঠিক ব্যাক স্যান্ডিং – সেঞ্চুরি ল্যামিনেটসের সমস্ত ল্যামিনেটসের ঘনত্ব সমান।এর ভিত্তি স্তর কে দারুণ দৃঢ় রাখার জন্য সঠিক ব্যাক স্যান্ডিং অর্থাৎ স্যান্ডপেপার দিয়ে ল্যামিনেট  সার্ফেসের পেছনে সমান স্যান্ডিং এর অন্যতম বৈশিষ্ট্য।

৬)অবিশ্বাস্য কালার ফাস্টনেস– ল্যামিনেটসের কালার ফাস্টনেস বলতে বোঝায় দীর্ঘদিন ধরে আসল প্রাথমিক রঙের দৃঢ়তা ধরে রাখা এবং দৃশ্যত বাজারে অন্যান্য ল্যামিনেটসের তুলনায় অনেক উজ্বল ও প্রাণবন্ত থাকা।

সাত বছরের ওয়ারেন্টি আর ভারত সেরা রিটেল আর ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের জন্য আপনার  বাড়িকে সিনেমার বাড়ির মতন সাজিয়ে তুলতে সেঞ্চুরি ল্যামিনেস্টই আপনার প্রথম ও শেষ পছন্দ হতেই হবে। সেটা করণ জোহরের সিনেমার সুদৃশ্য বাড়ি অথবা চিরন্তন ক্লাসিক ছবির বাড়ি,সেঞ্চুরি ল্যামিনেটসের বিপুল ডিজাইন,টেক্সচার আর রঙের সমাহার আপনার স্বপ্নের বাড়ির ইন্টেরিয়রের জন্য আদর্শ।

এর বিশাল বৈচিত্রের সন্ধানে এই লিঙ্কে ক্লিক করুন –

https://www.centuryply.com/centurylaminates/#

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *