দুর্দান্ত দর্শনীয় ওয়ার্ডরোব মেক ওভার টিপস -

দুর্দান্ত দর্শনীয় ওয়ার্ডরোব মেক ওভার টিপস

বর্ণিল সৌন্দর্য্যে সাজিয়ে তুলতে, যা সাশ্রয়ী ও বাজেটের মধ্যে।

জামাকাপড় এবং অ্যাকসেসরিজ রাখার  ওয়ার্ডরোবগুলি আপনার নান্দনিকতার জন্য নিখুঁত স্টোরেজ। যদিও অনেকেই এর ডিজাইনের বিষয়টি উপেক্ষা করেন।সাধারণত বাড়ির বিভিন্ন ঘর  গুলিকে নিজস্ব রুচি অনুযায়ী সুচারু লালিত্যে সাজাতে অনেক বেশি খরচ করা হয়ে থাকে।

কল্পনা করুন একটি সুসজ্জিত ঘর। এটিতে আপনার দেখা সবচেয়ে সুন্দর দেওয়াল আর সেরা ডিজাইনের ফার্ণিচার রয়েছে।এমনকি ফ্লোরিংও দুর্দান্ত।এরপরেই আপনার দৃষ্টি  পড়ল বিবর্ণ, পুরনো ওয়ার্ডরোবের  দিকে। একটি সেকেলে, জীর্ণ ওয়ার্ডরোব আপনার অভিজাত রুচি আর পুরো ঘরের সৌন্দর্য্যের সঙ্গে বড্ড বেমানান,তাই না?

সুতরাং,আপনার ওয়ার্ডরোবকে  নতুন সাজে সাজাতে তাকে ঘরের অভিজাত সৌন্দর্য্যের সঙ্গে মানানসই হতেই হয়। এটি করার শ্রেষ্ঠ উপায় হল ডেকোরেটিভ ল্যামিনেট ব্যবহার করা।

ল্যামিনেটস হল বিভিন্ন উডেন সারফেসের ফিনিশিং লেয়ার।এগুলি বিভিন্ন রঙ এবং টেক্সচারে পাওয়া যায় এবং আপনি আপনার রুচি অনুয়ায়ী পছন্দ করতে পারেন। দেখে নেওয়া যাক ল্যামিনেটস ব্যবহার করে কিভাবে আপনার ওয়ার্ডরোবকে নতুন সাজে সাজিয়ে তুলবেন –

অজস্র পছন্দের বিকল্প-ল্যামিনেটসের সবচেয়ে ভাল বিষয় বাজারে এর সুবিশাল বৈচিত্রের সম্ভার। সেইজন্য আপনার ওয়ার্ডরোবকে দুর্দান্ত নতুন  সাজে ডেকোরেট করতে পছন্দের ক্ষেত্রে কখনই কম পড়বে না। আপনি আপনার পছন্দসই ডিজাইন নির্বাচনে অনেক রঙ এবং টেক্সচার মিক্স  অ্যান্ড ম্যাচ করে দেখে নিতে পারেন।

দুর্দান্ত টেকসই –ল্যামিনেটসের গুণপনা শুধু আপনার ওয়ার্ডরোবকে নবসাজে সাজাতে এর দৃশ্যনন্দন সৌন্দর্য্যেই সীমাবদ্ধ নয়। ল্যামিনেটস পছন্দের আরো একটি বিচক্ষণতার  কারণ হল এটি দুর্দান্ত টেকসই আর শক্তিশালী।

সহজেই মেন্টেনেন্স –যখন ওয়ার্ডরোবের  ও পর একটি সুদৃশ্য লেয়ারের শিল্ড দেওয়া হয়, তখন তার যত্ন আর  রক্ষণাবেক্ষণের কথা মনে আসা স্বাভাবিক।সৌভাগ্যবশত ল্যামিনেটসের যত্নের জন্য কোনও  ঝামেলা পোয়াতে হয় না।অন্যান্য ওয়ার্ডরোব ডেকরের ক্ষেত্রে প্রচুর মেন্টেনেন্সের ঝামেলা থাকলেও ল্যামিনেটসের ক্ষেত্রে শুধু  সাবান আর  জল ব্যবহার করে সারফেস পরিষ্কার করে নেওয়াই যথেষ্ট। সারাদিনের কাজকম্মে মেন্টেনেন্সের জন্য সময় না পেলে ল্যামিনেটস ব্যবহার করাই শ্রেয়।

সাশ্রয়ীসবারই নিজের ইন্টেরিয়র আর ওয়ার্ডরোব নতুন সাজে সাজাতে ইচ্ছে করে কিন্তু তার জন্য প্রচুর খরচ করা অনেকেরই সাধ্যের বাইরে হয়ে দাঁড়ায়।এর জন্য ল্যামিনেটস মুশকিল আসানের কাজ করে।সাধ্যের মধ্যে আপনার বাজেট অনুযায়ী রুচিসম্মত রঙ এবং স্টাইল পছন্দ করে ল্যামিনেট কিনতে পারেন।

এটি ওয়ার্ডরোব ডেকোরের ক্ষেত্রে ল্যামিনেটসের অত্যন্ত গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য, কারণ বাকি অন্য সব বিকল্প অত্যন্ত ব্যয়বহুল এবং আপনার বাজেটের চেয়ে বেশি।আপনি যদি আপনার ওয়ার্ডরোব এবং ক্যাবিনেটকে বর্ণিল সৌন্দর্য্যে সাজিয়ে তুলতে  যা সাশ্রয়ী ও বাজেটের মধ্যে, তাহলে নিঃসন্দেহে আপনি ল্যামিনেটস পছন্দ করতে পারেন।

পরিশেষে

এখানে ল্যামিনেটসের সমস্ত বৈশিষ্ট্য আর গুণাবলী জেনে আপনি এর উৎকর্ষের সম্বন্ধে নিশ্চয়ই ওয়াকিবহাল হলেন।এবার আপনার ওয়ার্ড্রোবকে এমন নতুন সাজে সাজিয়ে তুলতে পারেন যাতে ওয়ার্ড্রোবের দৃশ্যমানতার জন্য আপনার ইন্টেরিয়রের অভিজাত নান্দনিক লালিত্যর মর্যাদা বজায় থাকে।

ওয়ার্ডরোবের  জন্য সঠিক ল্যামিনেটস বিক্রেতাদের মধ্যে থেকে সেঞ্চুরি ল্যামিনেটস নির্বাচন করাই সবচেয়ে বুদ্ধিমানের কাজ হবে।৭ বছরের ওয়ারেন্টি আর ক্রেতাদের উচ্চ প্রশংসা অত্যন্ত সন্তোষজনক।এই ল্যামিনেটস এখনই কিনতে আর ডোরস্টেপ ডেলিভারির জন্য যোগাযোগ করুন-

https://www.centuryply.com/centurylaminates/

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *