দীর্ঘস্থায়ী আশ্চর্য সুন্দর এক্সটেরিয়র ডেকর টিপস -

দীর্ঘস্থায়ী আশ্চর্য সুন্দর এক্সটেরিয়র ডেকর টিপস

অত্যাধুনিক ডিজাইনের টেকনোলজি আর শ্রেষ্ঠ ম্যানুফ্যাকচারিং প্রোডাক্টস।

আচ্ছা এমন কোন বাড়ির পাশ দিয়ে যেতে গিয়ে তার বাইরের সৌন্দর্য্যে মোহিত হয়ে এমন তন্ময় হয়েছিলেন যে সেই মুগ্ধতার আবেশ মনে আঁকা হয়ে গেছে ? এমন বাড়ি আপনারও হতে পারে জানেন ? 

আপনার বাড়িতে অতিথি অভ্যাগত এলে তারা প্রথমেই আপনার বাড়ির সৌন্দর্য্য লক্ষ্য করে থাকেন ।আপনি বাড়ির ভিতর ও বাইরের সৌন্দর্য্য ও লাবণ্য দিয়ে অতিথিদের মনে আপনার সম্পর্কে একটা গভীর দীর্ঘস্থায়ী অনুভবের ছাপ রেখে দিতে পারেন।তা সে হাউস পার্টি হোক অথবা অফিসিয়াল ডিনার, বাড়ির ডেকর আর সৌন্দর্য্য আপনার অতিথি আপ্যায়নের একটি জরুরী ও বিশেষ অঙ্গ।আপনার বাড়ির দুর্দান্ত সুন্দর ডেকরের জন্য শুধু ইন্টেরিয়র নয় এক্সটেরিয়র ডেকর রুপটানও খুব গুরুত্বপূর্ণ।শুধু সৌন্দর্য্যের কারণেই নয় এক্সটেরিয়রের দীর্ঘস্থায়ী মজবুতির জন্য এক্সটেরিয়র ওয়াল ক্ল্যাডিং খুব উপযোগী।

সেঞ্চুরি প্লাইয়ের নির্মিত প্রোডাক্ট শুধু আপনার বাড়িকে অনন্য সুন্দর করে তোলেনা এর সঙ্গে জীবনের মান মর্যাদাও বাড়িয়ে তোলে। সেই উদ্দেশ্য নিয়েই আমরা সেঞ্চুরি এক্সটেরিয়া ওয়াল ক্ল্যাডিং ডিজাইন করেছি যা আপনার বাড়ির ঠাট বাট,শক্তি এবং স্থায়িত্ব বাড়িয়ে তোলে।ওয়াল এক্সটেরিয়রের বহু গুণ আছে।এক্সটার্নাল ওয়াল ক্ল্যাডিং আপনার বাড়িকে সেই সমস্ত বিষয় থেকে সুরক্ষা দেয় যা আপনার বাড়ির দেওয়ালের ক্ষতি করতে পারে।সেঞ্চুরি এক্সটেরিয়া হাই প্রেশার ল্যামিনেটস এক্সটেরিয়র ওয়াল ক্ল্যাডিং যা আপনার বাড়ির আর অফিসের দেওয়ালকে সুরক্ষা দেয় আর সুন্দর করে তোলে।

সেঞ্চুরিপ্লাইয়ের বিশেষত্ব হলো ক্রেতাদের সহায়তার বিষয়ে বিশেষ নজর রাখা যাতে তাঁরা অনন্য সুন্দর বাড়ি বানাতে পারেন।অত্যাধুনিক ডিজাইনের টেকনোলজি আর শ্রেষ্ঠ গুণমানের ম্যানুফ্যাকচারিং প্রোডাক্টসের জন্য আমরা প্রসিদ্ধ। আমরা সেঞ্চুরি এক্সটেরিয়ার নির্মাণে বাজারে উপলব্ধ অন্যান্য সামগ্রীর চেয়ে অনেক উন্নত ও আন্তর্জাতিক গুণমানের ড্ৰাই ওয়াল ক্ল্যাডিঙের সমকক্ষ।

সেঞ্চুরি এক্সটেরিয়ারের সুবিধে হল খুব সহজে ইন্সটল করা এবং খুলে ফেলা যায়।এটা পুনর্ব্যবহার করা যায় আর স্পেশাল অকেশনে ডেকোরেশনের জন্য আদর্শ অথবা শুধু এই কারণেই যে বাড়ি ফেরার সময় নিজের বাড়ির এক্সটেরিয়ারের  জমকালো সৌন্দর্য্যে মন ভালো করার জন্য।সলিড শেডসের সম্ভারে আছে লাইট বেইজ,লাইট গ্রে,গ্লেজ ইয়েলো আর উডগ্রেন,স্টোন আর অ্যাবস্ট্রাক্ট সম্ভারে    ডেকো ওয়ালনাট ডার্ক ব্রাউন,টাইরোল পাইন,গ্রেনাম টোপ।আপনার অতিথি অভ্যগতরা আপনার ড্রাইভওয়েতে এসেই সেঞ্চুরি এক্সটেরিয়ার অদ্ভুত অতুল্য সৌন্দর্য্যে তৎক্ষণাৎ স্তম্ভিত হয়ে যাবেন।এর বিপুল সম্ভারের মধ্যে থেকে আপনি এমন এক্সটেরিয়া বেছে নিতে পারেন যা আপনার অভিজাত মার্জিত রুচির সঙ্গে মানানসই আর আপনার অতিথিরা একে আপনার ব্যক্তিত্বের অঙ্গ হিসেবেই প্রশংসা করবেন।

এক্সটেরিয়াতে আছে অসংখ্য বিশেষ বৈশিষ্ট যা বাজারে অন্য প্রোডাক্টে উপলব্ধ নয়। আমাদের সম্ভারে আছে পারফোরেটেড অপশন যদি আপনি পছন্দ  করেন যা অন্য হাই প্রেশার ল্যামিনেটসে পাবেন না।আমাদের ল্যামিনেটসে ডিজাইনের প্রয়োজন অনুযায়ী পারফোরেশন করা যায় ।এছাড়া আমরা এক্সটেরিয়াতে কঠিন পদ্ধতিতে তৈরি ডাবল হার্ডেন্ড রেজিন থাকায় তা আপনার দেওয়ালের সৌন্দর্য্য ও শক্তি দুটোই বাড়িয়ে তোলে।

সেঞ্চুরি এক্সটেরিয়া দীর্ঘস্থায়ী এবং এতে ১০ বছরের ওয়ারেন্টি গ্যারান্টি আছে।কিন্তু এতে এর লাবণ্য,শোভা,মাধুর্য্যের গুণপনা পাওয়া যাবে কিনা এই নিয়ে চিন্তা করছেন ? আপনাকে আশ্বস্ত করে জানাই আমরা শুধু ইউরোপিয়ান আর জাপানিজ ডেকোরেটিভ পেপার ব্যবহার করি যাতে কোনও কালার ফেডিং আর গুণগত সমস্যা না থাকে।এর বহু গুণপনা হল ফায়ার ফাইটিং,ইম্প্যাক্ট রেসিস্টেন্স আর আবহাওয়ার অদল বদলে ইম্প্যাক্ট রেসিস্টেন্স।সুতরাং আপনি শুধু আপনার দেওয়ালের  শোভা বাড়াতে খরচ করছেন না সঙ্গে একে দীর্ঘস্থায়ী আর সুরক্ষিত রাখছেন।

আজই বাড়ির জন্য সেঞ্চুরি এক্সটেরিয়া নিয়ে আসুন যাতে আপনাকে ,’এই সেই মানুষ যিনিএকটি দুর্দান্ত সুন্দর বাড়ির অধিকারী ‘ হিসেবে লোকসমাজে চিহ্নিত হতে পারেন আর আপনার বর্ণোজ্জ্বল জমকালো দেওয়াল আর এক্সটেরিয়ারের স্থায়িত্ব নিয়ে নিশ্চিন্ত থাকুন।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *