জমকালো লিভিং রুম ডেকোর টিপস | |

জমকালো লিভিং রুম ডেকোর টিপস

বাড়ির রুচি,সৌন্দর্যবোধের প্রধান প্রকাশ তার ড্রইং রুমে…

বাড়ির সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ হল লিভিং বা ড্রইং রুম।এখানে পুরো পরিবার একসঙ্গে ওঠাবসা,মেলামেশা করে আর বন্ধু বান্ধব অতিথি অভ্যাগতদের সঙ্গে দেখা করে তাই এটা এমনই একটা জায়গা যার অত্যধিক ব্যবহার ও গুরুত্বের কারণে এর অন্দরসাজে সঠিক মনোযোগ দাবি করে।    

যেহেতু যে কোনও বাড়ির রুচি,সৌন্দর্যবোধের প্রধান প্রকাশ তার লিভিং রুমে তাই এর অন্দরসাজে যে কোনও ল্যামিনেট না ব্যবহার করে সেঞ্চুরি লুসিডা ল্যামিনেট ব্যবহার করাই শ্রেয়।

ল্যামিনেটস পছন্দের কারণ কি ?

লিভিং রুম মানেই পরিবারের সবার,বন্ধু বান্ধব আত্মীয়স্বজনের সঙ্গে দারুণ প্রাণোচ্ছল,গভীর আড্ডা,উষ্ণতা,জমাটি মুহূর্তের গল্প গুজব তাই লিভিং রুমের মত এত গুরুত্বপূর্ণ জায়গার জন্য এমন কিছু জরুরি যা এর সাজসজ্জার সৌন্দয্যবৃদ্ধি করে।

বেশিরভাগ মানুষের কাছে ল্যামিনেটস আর লিভিং রুম সৌন্দর্য্যের শ্রেষ্ঠতার যুগলবন্দী।ল্যামিনেটস তার নিজস্ব দক্ষতার গুণে স্থানমাহাত্মের সংজ্ঞা স্থির করে দেয়।ল্যামিনেটস এমন একটা অনন্য উপাদানে তৈরী যা শক্তিশালী,টেকসই ও প্রয়োজন অনুসারে পরিবর্তনশীল।হেভি ডিউটি ক্রাফট পেপার আর রেসিনের লেয়ার একসঙ্গে প্রেস করে থিন ডেকোরেটিভ লেয়ার কভার করে তৈরী করা হয়।ল্যামিনেটসের মাধুর্য হল এর নির্মাতারা যে কোনও ডেকোরেটিভ ডিজাইন ল্যামিনেটসের সাহায্যে সহজেই প্রিন্ট করে যা অনায়াসে ব্যবহার করা যায়।       

 সেঞ্চুরি ল্যামিনেটস এমন ভাবে ডিজাইন করা যে এর ব্যবহারের বৈচিত্র আর টেক্সচার,ডিজাইন,কালার আর সাইজের ব্যাপকতার কারণে সব ধরণের লিভিং রুমের ইন্টেরিয়রে নান্দনিকতার উন্মেষ আনে। লুসিডা সেঞ্চুরি ল্যামিনেটস খুব টেকসই ও সহজে ব্যবহার করা যায় তাই একটু যত্ন করলেই বহুদিন ঝকঝকে নতুন দেখতে লাগে।   

 ল্যামিনেটস এখনকার লেটেস্ট ট্রেন্ড হওয়ার কারণে আপনার লিভিং রুমের অভিজাত রুচিতে সাজাতে হাই কোয়ালিটি ল্যামিনেটস ব্যবহার করুন।লুসিডা সেঞ্চুরি ল্যামিনেটসে লিভিং রুম বদলে সহজেই  দীপ্তির ঔজ্বল্যে বাড়িয়ে তুলুন।  

ল্যামিনেটস দিয়ে লিভিং রুম সাজানোর টিপস –

১) দেওয়াল ডেকোর

 যখন লুসিডা সেঞ্চুরি ল্যামিনেটসের সীমাহীন ডিজাইন ট্রেন্ডসেটিং সম্ভার আপনার নাগালে তখন ট্র্যাডিশনাল রং করা দেওয়ালের কথা ভুলে যান,কি ডিজাইন পছন্দ করবেন বলে একদম দুশ্চিন্তা করবেন না কারণ যে ডিজাইনই পছন্দ করুন তা আপনার লিভিং রুম অন্দরসাজকে অন্য মাত্রায় নিয়ে যাবে।সেঞ্চুরি প্লাইয়ের ল্যামিনেটস আপনার লিভিং রুম দেওয়ালকে চমকে দেওয়া রূপটানে সাজিয়ে তুলবে।  

 ২) পিলার কভার করুন  

  লিভিং রুমে যদি পিলার বা কলাম থাকে তাহলে ল্যামিনেটসের সাহায্যে সেটাকে ক্যানভাস মনে করে আপনার চিত্রকলার নিদর্শন রাখুন।সৃষ্টিশীল ল্যামিনেটস দিয়ে হরাইজন্টাল অথবা ভার্টিকাল লেআউটস অথবা আরও কমপ্লেক্স প্যাটার্নে সৃজনশীল করে তুলতে পারেন।কৌশল হল পুরো ডিজাইনকে সহজ  সরল রাখা যাতে এর প্রভাব প্রতিফলিত হতে পারে।

 ৩) সেল্ফ সাজানো

লিভিং রুম সাজাতে ল্যামিনেটসের বহু ব্যবহার করা হয় যেমন কাউন্টারটপস,টেলিভিশন মাউন্ট শেল্ফস,টেবল তাক।এমনভাবে ল্যামিনেটস ব্যবহার করুন যাতে আপনার লিভিং রুমের গ্ল্যামার কোশেন্ট বেড়ে যায়।শুধু মাথায় রাখুন লিভিং রুমের কালার টোনের সঙ্গে যেন পছন্দের ল্যামিনেটস মানানসই হয় যদিও এক্ষেত্রে উজ্বল আর উষ্ণ রংই শ্রেষ্ঠ নির্বাচন।    

লুসিডা সেঞ্চুরি ল্যামিনেটস স্টাইলে আপনার লিভিং রুম হয়ে উঠবে প্রাণোচ্ছল/আরও জানতে চোখ রাখুন – : https://www.centuryply.com/lucida/cl

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *