ছবি মুক্তির জন্য অপেক্ষা করতে রাজি :এনা

RBN Web Desk: ‘এস ও এস কলকাতা’ মুক্তির জন্য প্রয়োজনে অপেক্ষা করতে রাজি আছেন অভিনেত্রী এনা সাহা। লকডাউন উঠে যাওয়ার পর টালিগঞ্জে শুটিং শুরু হলেও প্রেক্ষাগৃহের দরজা কবে খুলবে তা এখনই বলা যাচ্ছে না। তবে তা নিয়ে ভাবিত নন এনা। সংবাদমাধ্যমকে তিনি জানালেন যে কোনও ওভার দ্য টপ (ওটিটি) প্ল্যাটফর্মে মুক্তি পাবে না ‘এস ও এস কলকাতা’। এই ছবি বড় পর্দার জন্য তৈরি তাই প্রেক্ষাগৃহেই মুক্তি পাবে।

একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিকে অভিনয় করেছেন এনা। বড় পর্দায় সৃজিত মুখোপাধ্যায়, অঞ্জন দত্ত, রাজ চক্রবর্তীর মতো পরিচালকদের সঙ্গে কাজ করার পর অংশুমান প্রত্যুষের ‘এস ও এস কলকাতা’য় প্রযোজক হিসেবে হাতেখড়ি হচ্ছে তাঁর। ছবির আনুমানিক বাজেট ₹২.৫ কোটি।

সংবাদমাধ্যমকে এনা জানালেন যে তাঁর এই পদক্ষেপে পরিবারের অনেকেই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। অংশুমান নিজেও এই ছবির সহপ্রযোজক।

‘এস ও এস কলকাতা’র গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন মিমি চক্রবর্তী, নুসরত জাহান, যশ দাশগুপ্ত, শান্তিলাল মুখোপাধ্যায়, সব্যসাচী চক্রবর্তী, রূপা ভট্টাচার্য ও আর্য দাশগুপ্ত ও অন্যান্য। এনা নিজেও অভিনয় করেছেন এই ছবিতে।

(বাঁ দিক ঠেকে) নুসরত,এনা,যশ ও মিমি

এস ও এস কলকাতা’র গল্প নিয়ে এখনই মুখ খুলতে নারাজ অংশুমান। তবে দুটি জঙ্গি আক্রমণের ঘটনাকে কেন্দ্র করে এগোবে এই ছবির কাহিনী। ছবিতে যশের স্ত্রীর ভূমিকায় দেখা যাবে মিমিকে। একটি অ্যান্টিটেররিজ়ম স্কোয়াডের কর্মীর ভূমিকায় রয়েছেন নুসরত। তাঁর দাবি, এরকম চরিত্রে তাঁকে আগে কখনও দেখা যায়নি। বাস্তব ঘটনাকে কেন্দ্র করে বাণিজ্যিক দিক মাথায় রেখে এই ছবির চিত্রনাট্য লেখা হয়েছে বলে জানালেন অংশুমান। ছবির সঙ্গীত পরিচালনায় রয়েছেন স্যাভি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *