এবার পুজোয় নতুন বাড়ি | |

এবার পুজোয় নতুন বাড়ি

দুর্দান্ত ডিজাইনার শেডস,প্যাটার্নে প্রতিবেশী,বন্ধু-বান্ধবকে তাক লাগিয়ে দেবে।

সব বাধা পেরিয়ে এই পুজো আর উৎসবের সময়ে এবার বাঁধভাঙা উল্লাস। সুতরাং এটা অনুমান করাই যায় যে আপনার নিজের বাড়ির ডেকোর প্ল্যানিং শুরু করে দিচ্ছেন।আচ্ছা ইন্টেরিয়রের তো অনেক রিনোভেশন হল এবার একটু এক্সটেরিয়ারের গ্ল্যামার বাড়ানো যাক ,কি বলেন?

আপনার স্বপ্নের বাড়ির আকর্ষণ বাড়াতে এক্সটেরিয়ারকে ঝকমকে নতুন সাজে সাজাতে আপনার প্রয়োজন অনন্য সুন্দর এক্সটেরিয়ার ওয়াল ক্ল্যাডিং। সেঞ্চুরি এক্সটেরিয়ার ব্যাপক ব্যাপ্তির উড-গ্রেন,স্টোন, আ্যবস্ট্রাক্ট আর সলিড কালার্স ডেকোরেটিভ এক্সটেরিয়ার ল্যামিনেটসের ক্ষেত্রে আদর্শ।

কিন্তু সেঞ্চুরি এক্সটেরিয়ারই কেন?

বাড়ির বাইরের অর্থাৎ এক্সটেরিয়ারের ডেকোরের ক্ষেত্রে স্বমহিমায় উদ্ভাসিত একমাত্র সেঞ্চুরি এক্সটেরিয়া। দেশের সবচেয়ে বিশ্বস্ত সেঞ্চুরি এক্সটেরিয়ায় প্রিমিয়াম কোয়ালিটি আর অত্যাধুনিক  টেকনোলজির নিশ্চিত আশ্বাস।এর ঐতিহ্যের ধারা অনুযায়ী সেঞ্চুরি প্লাইয়ের শ্রেষ্ঠ ওয়াল ক্ল্যাডিংয়ের বিপুল সম্ভারে  আছে অতুলনীয় ডিজাইনার শেডস আর প্যাটার্নের বৈচিত্র। যদিও সেঞ্চুরি এক্সটেরিয়ার আবির্ভাব অপেক্ষাকৃত নবীন হলেও শুধু নামের খ্যাতি নয় এর বিশাল সম্ভারে রয়েছে আশ্চর্য বৈচিত্রের সমন্বয় যা আপনার বাড়ির বহিরঙ্গের বৈভব ও দীপ্তির সৌন্দর্য্য বহুগুণ বাড়িয়ে তোলে।         

সেঞ্চুরি এক্সটেরিয়ার ক্ল্যাডিংয়ের মূল বৈশিষ্ট্য হল –

১)রাফ টাফ আর স্টার্ডি – এর অন্তর্নিহিত গঠন আর কোর ডেনসিটির কারণে সেঞ্চুরি এক্সটেরিয়া ওয়াল  ক্ল্যাডিং  অত্যন্ত শক্তিশালী আর দীর্ঘস্থায়ী।

২)ইম্প্যাক্ট রেজিস্টেন্ট -সেঞ্চুরি এক্সটেরিয়ার ওয়াল ক্ল্যাডিং সম্পূর্ণ ভাবে ইম্প্যাক্ট রেজিস্টেন্ট। এই ওয়াল ক্ল্যাডিংয়ে বাইরের যে কোনো আঘাত,টোল খাওয়া স্পর্শ করেনা যা আপনার এক্সটেরিয়ারকে দীর্ঘদিন নতুন আর সজীব রাখে।

৩) ফায়ার রিটার্ডেন্ট –  EN 438 Class #1 আর  ASTM E84 Class এ ফায়ার রিটার্ডেন্ট সমৃদ্ধ সেঞ্চুরি এক্সটেরিয়া অনভিপ্রেত আগুন থেকে সুরক্ষা দেয়/এর জন্য আপনি বাড়ির সুরক্ষার বিষয়ে নিশ্চিন্ত হতে পারেন।   

৪) ভেন্টিলেটেড ফ্যাসাড সিস্টেম – এই ভেন্টিলেটেড ফ্যাসাড সিস্টেম প্যানেল আপনার বাড়ির স্বাভাবিক হাওয়া চলাচল ঠিক রাখে এছাড়া তাপ  নিয়ন্ত্রণে সহায়তা করে।সেইজন্য এই ওয়াল ক্ল্যাডিং বাড়ির সঠিক ভেন্টিলেশনের জন্য খুব দরকারি।

৫) ইউ ভি রেজিস্টেন্ট– সেঞ্চুরি এক্সটেরিয়ার নিজস্ব উচ্চমানের রেজিন আর বিশেষ ইউ ভি প্রোটেক্টিভ ফিল্মের জন্য দ্বিগুন শক্তিশালী,এই কারণে এটি সূর্যের ইউ ভি রেডিয়েশন, থার্মাল রেডিয়েশন,ময়েশ্চার থেকে আপনার প্রিয় বাড়িটিকে রক্ষা করে।

৬) আ্যকুস্টিক রেজিস্টেন্স– সেঞ্চুরি এক্সটেরিয়ায় ড্ৰাই ক্ল্যাডিং সলিউশনস থাকার কারণে আপনার বাড়িকে অবাঞ্ছিত,উৎকট শব্দদূষণ যেমন ট্র্যাফিকের আওয়াজ থেকে রাতে রক্ষা করে।  সেইজন্য বাইরের উৎপাতকে কে কমিয়ে আপনার বাড়ি হয়ে ওঠে ‘প্রাণের আরাম,মনের আনন্দ,আত্মার শান্তি’।

৭) ডাবল হার্ডেন্ড রেজিন– এক্সটেরিয়ার গ্রেড ল্যামিনেটসে ডাবল হার্ডেন্ড রেজিন ব্যবহার করা হয়। সিঙ্গল হার্ডেন্ড রেজিনের পরিবর্তে এই ডাবল হার্ডেন্ড রেজিন ব্যবহারের প্রধান কারণ হল সিঙ্গল হার্ডেন্ড রেজিনের ফর্মুলা এক্সটেরিয়ারের পক্ষে উপযুক্ত নয়।  

সুতরাং এবার পুজো আর উৎসবে সেঞ্চুরি এক্সটেরিয়ার বিপুল সম্ভার,বৈচিত্র ও শ্রেষ্ঠ টেকনোলজি দিয়ে নিজের বাড়ি নতুন করে সাজিয়ে তুলুন।

বিশদে জানতে এই লিঙ্কে ক্লিক করুন  – https://www.centuryexteria.com/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *