দেওয়ালি উৎসবে ২০টি ডেকোরেটিভ ল্যামিনেটস নান্দনিক ইন্টেরিয়র ডিজাইন -

দেওয়ালি উৎসবে ২০টি ডেকোরেটিভ ল্যামিনেটস নান্দনিক ইন্টেরিয়র ডিজাইন   

দেওয়ালির সময় নান্দনিক অন্দরসাজ পরামর্শ।

আসন্ন দেওয়ালি উৎসবে বাড়িকে অপরূপ লাবণ্য ও নান্দনিক সৌন্দর্য্যে সাজাতে ল্যামিনেটসের মধ্যে ডিজাইনার ল্যামিনেটস আপনার অন্দরসাজকে সম্পূর্ণ করে তুলবে ট্র্যাডিশনাল মোটিফ থেকে লেটেস্ট ডিজাইন আর থিমের সম্ভারে।

যদি আসন্ন দেওয়ালি উৎসবকালে আপনি প্রাচুর্য্যপূর্ণ,জমকালো ,দীপ্তিমান দেওয়ালি ডেকর চান তাহলে আর অন্য কোথাও যেতে হবে না।এখানেই এই দুর্দান্ত ডিজাইন থেকে আপনার রুচিসম্মত অন্দরসাজ পেয়ে যাবেন।ল্যামিনেটস দিয়ে আপনি নিশ্চিতভাবে আপনার দেওয়ালি উৎসব  উদযাপন করতে পারেন।

ল্যামিনেটস একধরণের আশ্চর্য প্রোডাক্ট যা দিয়ে দেওয়ালির সময় বিভিন্ন ধরণের নান্দনিক অন্দরসাজ তৈরি করে নেওয়া যায়।এটি প্লাস্টিকের একটি পাতলা স্তর যা সারফেসে আঠা দিয়ে জোড়া থাকে তার সাহায্যে দারুণ বৈচিত্রের সৌন্দর্য্য আর প্রভাব সৃষ্টি করা যায়।

জনপ্রিয় নান্দনিক সুন্দর ডেকোরেটিভ ল্যামিনেটস দিয়ে ঘর সাজানোর কিছু পরামর্শ:  

  • গ্ল্যামারাস- এদের হাই গ্লস ফিনিশ আর চমৎকার সৌন্দর্য্যের কারণে যে কোনো ঘরকে এমন  আকর্ষক ও মনোহর করে তুলতে পারে যাতে ছবিতে দেখা সেলেব্রিটির বাড়ি মনে হবে।
  • ট্র্যাডিশনাল -দেওয়ালি ইন্টেরিয়র ডেকরের ক্ষেত্রে অনেকে ট্র্যাডিশনাল ডিজাইন আর প্রিন্ট পছন্দ করেন আর এই জন্য ল্যামিনেটস দারুণ মানানসই।
  • মডার্ন -যদি আপনি এখনকার ট্রেন্ডি , অত্যাধুনিক ডেকর চান তাহলে এই রেঞ্জের ল্যামিনেটসের দৌলতে পেয়ে যাবেন দারুণ ডিজাইনের মডার্ন ,ট্রেন্ডি ল্যামিনেটস।
  • মজাদার – উৎসবের সময় অন্দরসাজে চমক,মজাদার ছোঁয়া চান সেক্ষত্রে এখানে প্রচুর ফান ডিজাইনস রেঞ্জের কালেকশন আছে যা থেকে আপনার পছন্দ অনুযায়ী বেছে নিতে পারেন।     

২০টি দেওয়ালি স্পেশাল লাবণ্যময় ল্যামিনেটস ডিজাইন :

১) ট্র্যাডিশনাল ইন্ডিয়ান মোটিফ।

২) মার্জিত ,সমকালীন চেহারার কনটেম্পোরারি ডিজাইন।

৩) উজ্বল রঙের ফ্লোরাল ডিজাইন।

৪) ঝলমলে উজ্বল ফেস্টিভ প্যাটার্নস।

৫) প্রাচীন সুক্ষ কাজ সমৃদ্ধ ভিন্টেজ ডিজাইন।

৬) এলিগেন্ট গোল্ড অ্যাকসেন্ট ডিজাইন।

৭) প্লেফুল ডিজাইন উইথ ফান কালার্স।

৮) রাস্টিক কান্ট্রি চার্ম।

৯) ড্রামাটিক স্টেটমেন্টস উইথ ল্যাভিস প্যাটার্নস।

১০) মডার্ন টুইস্ট উইথ ট্র্যাডিশনাল স্টাইলস।

১১) গ্ল্যামারাস লাক্সারি ডেকর।

১২)  হুইমসিকাল ,ফান ডিজাইনস।

১৩) মনোক্রোমাটিক কালার স্কিম।

১৪) ক্লাসিক ব্ল্যাক অ্যান্ড হোয়াইট অ্যাকসেন্ট।

১৫) স্বপ্নালু অনুভবের জন্য প্যাস্টেল শেডস। 

১৬) প্রাচুর্য্যপূর্ণ চেহারার জন্য ডিপ জুয়েল টোনস।

১৭) উদ্যমী ,কর্মচঞ্চল সাজের জন্য প্রাণবন্ত উজ্বল রং।

১৮) ঘন সবুজ প্রাকৃতিক রং সমৃদ্ধ ট্রপিক্যাল থিম।

১৯) ট্র্যাডিশনাল ইন্ডিয়ান কালার প্যালেট।

২০) স্পার্কলিং মেটালিক ফিনিশ। 

তাহলে যখন ল্যামিনেটসের বিষয় সব জেনেই ফেললেন তাহলে আসুন দেখে নেওয়া যাক এই ল্যামিনেটসের যত্ন কিভাবে করবেন।সুখবর হল এই কাজটি বেশ সহজে করা যায়।

শুধু এটি নিশ্চিত করতে হবে যে সরাসরি সূর্যের আলো থেকে দূরে রাখতে হবে নইলে ফ্যাকাশে এবং বিবর্ণ হয়ে যেতে পারে।এছাড়া কড়া রাসায়নিক আর পরিষ্কার করার ক্লিনিং প্রোডাক্টস ব্যবহার করবেন না কারণে এতে ল্যামিনেটসের সারফেসের ক্ষতি হতে পারে।সহজ উপায় হল ভেজা কাপড়ে কোমল সাবান অথবা ডিটারজেন্ট দিয়ে পরিষ্কার করা।  

পরিশেষে

দেওয়ালি এমন একটি উৎসব যা  সারা ভারতজুড়ে সহর্ষে, সাড়ম্বরে পালিত হয়।দেশের এক এক অঞ্চলের মানুষ আলাদা ভাবে নিজেদের রীতি মেনে এই উৎসব উদযাপন করলেও একটি বিষয় সারা ভারতের ভাবনা আর রূপরেখা এক ও অভিন্ন তা হল সবার মধ্যে সুখ,আনন্দ আর সমৃদ্ধি ছড়িয়ে দেওয়া। আর এই দেওয়ালির সময় বাড়িতে সৌন্দর্য্যের সমাহারের জন্য বেছে নিন ল্যামিনেটস।এই ল্যামিনেটসের অজস্র রঙের আর বৈচিত্রের সম্ভার থেকে আপনি আপনার বাড়ির সঠিক ল্যামিনেটস পছন্দ করে নিন।যেহেতু একে ইনস্টল করা খুব সহজ তাই এর ইনস্টলেশন কোনো জটিলতা ছাড়া নির্ঝঞ্ঝাটে সম্পন্ন করতে পারেন।আপনাকে ও আপনার পরিবারকে দেওয়ালির শুভেচ্ছা।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *