৫ লিভিং রুম ইন্টেরিয়র ডিজাইন টিপস

এই অতিমারিকালে বাড়ির অন্দরসাজ দৃষ্টিনন্দন আর রুচিসম্পন্ন হলে সবার মন ভাল থাকে,একটা উদ্যমী সতেজ পরিবেশে হতাশা,মালিন্য দূর হয়।

প্রখ্যাত আর্কিটেকচার ডাইজেস্ট,এল ডেকোর,বেটার ইন্টেরিয়রের বিশিষ্ট ইন্টেরিয়র ডিজাইনারদের টিপস-

টিভি এন্টারটেনমেন্ট ইউনিট-ড্রইং রুমে টিভি ইউনিটের ডিজাইনের প্রাধান্য সাম্প্রতিক কালে অনেকাংশে বেড়ে গেছে।এই জনপ্রিয় ডিজাইনের বৈশিষ্ট এর ওপেন স্টোরেজ, পাশের বক্স শেলফে পছন্দের হ্যান্ডিক্রাফটস,ফটো ফ্রেম,সিরামিক,ছোট ফ্লাওয়ার ভাসে ইনডোর প্ল্যান্টস,ব্যাক প্যানেলের কন্ট্রাস্টে টিভিকে আরও আকর্ষণীয়,পুশ টু ওপেন  ড্রয়ারের স্বাচ্ছন্দ্য সব মিলিয়ে এই টিভি ইউনিটের জবাব নেই।    

আরও পড়ুন- উৎসবে বাড়ির এক্সটেরিওর সাজানোর টিপস

স্পেশাল ফ্ল্যাট স্ক্রিন টিভি ইউনিট-এই সময়ের অত্যাধুনিক ওপেন অ্যান্ড ক্লোজ ডিজাইন সমৃদ্ধ এন্টারটেনমেন্ট ইউনিট।প্রত্যেকটি কম্পার্টমেন্ট এর ব্যঞ্জনা বাড়িয়ে তুলেছে। ক্লোজড  ইউনিট গুলিতে পুশ টু ওপেন টেকনোলজি ব্যবহারের জন্য উপযুক্ত।

আরও পড়ুন-আনন্দ উৎসবে ডেকোরেটিভ ল্যামিনেটসে বাড়ি সাজান  

মার্জিত লিভিং রুম-একটি বাড়ির লিভিং রুম তার নান্দনিকতার,সৌন্দর্য্যবোধের প্রজ্বল প্রত্যয়।এই লিভিং রুম ডিজাইনে বৈভবের প্রাচুর্য নেই বরং শীলিত মাধুর্যে প্রশান্তি আনে।ম্যাচিং আর কন্ট্রাস্টিং কুশন কভার,রঙিন ছবির বর্ণময়তা,হ্যান্ডিক্রাফটের উৎকর্ষে ছায়া সুনিবিড় শান্তির নীড় লিভিং রুমে বসলেই সব ক্লান্তি,মালিন্য উধাও হয়ে যায়।

আরও পড়ুন- নজরকাড়া ডোর ডেকোর স্টাইল স্টেটমেন্ট

 ফার্নিচার-ট্র্যাডিশনাল বাঙালি লিভিং রুমে সঠিক ফার্নিচার তার অন্দরসাজের আভিজাত্য লালিত্য আর সুরুচিপূর্ণতা বহুগুনে বাড়িয়ে তোলে।সলিড উডের বিভিন্ন সম্ভার যেমন টিক,চাপালিশ, চিকরাশি, গামারি,সিল কড়ুই এর নানা ভ্যারাইটি থেকে পছন্দ করে নিলেই হল।অভিজাত মহলে ডার্ক পলিশ বেশি সমাদৃত।           

এশিয়ান পেন্টসের রঙে রাঙিয়ে দিতে ক্লিক করুন

হস্ত শিল্প– আভিজাত্য আর মার্জিত রুচির মেলবন্ধনে অন্দরসাজের রূপমাধুর্য একটি বাড়ির জাত চিনিয়ে দেয়।দেওয়াল জুড়ে বর্ণময় ছবির ফ্রেম,ল্যাম্প শেডের আলো আঁধারি,আ্যন্টিক ফার্নিচার,উজ্বল টেবিল কভার আর ইন্ডোর প্ল্যান্টের সমাহার ইন্টেরিয়র ডেকোরেশনে এক অনন্য নান্দনিকতা আনে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *