১০টি লেটেস্ট ব্লাউজ ডিজাইন | |

১০টি লেটেস্ট ব্লাউজ ডিজাইন

ওয়েস্টার্ন শার্ট,বাঁধনি,কন্ট্রাস্ট ব্যাক,ক্রপড টপ ..

ভারতীয় মহিলাদের সাজে শুধু  শাড়ি সুন্দর হলেই হল? তার সঙ্গে যেমন-তেমন একটা ব্লাউজ পরে চলে গেলে কিন্তু সাজ মাটি হতে সময় লাগবে না।শাড়ির মতো ব্লাউজেরও ট্র্যাডিশনাল আর মডার্ন ডিজাইনের ফ্যাশন স্টেটমেন্টের মোহময়ী মাধুর্য,বর্ণিল বিভার যুগলবন্দী আপনাকে নজরকাড়া ফ্যাশনিস্তা করে তুলবে। 

সাবেকি শাড়ির সঙ্গে ওয়েস্টার্ন শার্ট-এটি আমাদের সবচেয়ে পছন্দের কায়দা। শার্ট এখন যে-কোনও বাঙালি ফ্যাশনিস্তার আলমারিতে থাকেই। কাজেই সুতি থেকে শুরু করে সিল্ক, যে-কোনও শাড়ির সঙ্গে ব্লাউজের পরিবর্তে পরে ফেলুন শার্ট। সুতির শাড়ি হলে কটন ফর্মাল শার্ট পরতে পারেন। আবার সিল্কের শাড়ির সঙ্গে মানানসই হবে একটু গর্জাস, এমব্রয়ডারি করা সিল্ক বা সাটিনের শার্ট! নিজের পছন্দমতো মিক্স অ্যান্ড ম্যাচ করে নিন।বেমানান তো লাগবেই না, উল্টে আপনার ফ্যাশন সেন্সের তারিফ করবেন সকলে।

আরও পড়ুন-৫ মৃগনয়নী ম্যাজিক

সম্বলপুরী বাঁধনি  প্রিন্ট ব্লাউজ -এথনিক সাজে এই সম্বলপুরী প্রিন্ট ব্লাউজের জুড়ি মেলা ভার।এর সঙ্গে কটন শাড়ির মার্জিত আভিজাত্য যে কোনও অকেশনে আপনার রুচির উন্মীল উদ্ভাস।   

থ্রিকোয়ার্টার কন্ট্রাস্ট স্লিভস –কটন ব্লাউজের হাতে  এই লেটেস্ট কন্ট্রাস্ট প্যাচওয়ার্ক বর্ডার স্টাইল স্টেটমেন্টকে  ট্রেন্ডি করে তোলে/বিশেষত দিনের বেলার যে কোনও অকেশনে দারুন মানানসই।

আরও পড়ুন-পয়লা বৈশাখ ফ্যাশন

কন্ট্রাস্ট ব্যাক ডিজাইন –এখনকার লেটেস্ট ট্রেন্ডের অন্যতম হল ব্লাউজের পিঠে সাবেকি ডিজাইনের সঙ্গে কন্ট্রাস্ট হাতার সমাহার।এর সঙ্গে একরঙের সলিড কালার শাড়ি খুব ভালো ম্যাচ করবে।

একরঙা ফুলস্লিভ-পিওর হ্যান্ডলুম কটন জামদানির সঙ্গে এই একরঙা ফুলস্লিভের মাধুর্য হল এতে স্বাস্থ্যবতী কে মোটা আর স্লিমকে রোগা দেখায় না।এর রুচিপূর্ণ আভিজাত্য আর শুচিস্নিগ্ধ রূপলাবণ্যে আপনি অনন্যা। 

ক্রপড টপ-আঁচলটি পেঁচিয়ে গলায় স্কার্ফের মতো করে দিতে পারেন। কিংবা সরু করে পেঁচিয়ে-পেঁচিয়ে টপের উপর দিয়েই রাখুন, যাতে টপের সৌন্দর্যটাও বোঝা যায়। শাড়ি পরুন একটু উঁচু করে। পায়ে থাকুক স্নিকার্স কিংবা কনভার্স।

শর্ট কিংবা লং কুর্তা-খাঁটি ভারতীয় সাজও কীভাবে আধুনিক হয়ে উঠতে পারে, তার প্রমাণ এটি। শাড়ির সঙ্গে এখানে পরতে হবে শর্ট কিংবা লং কুর্তা। তবে কুর্তার ফিটিং যেন সঠিক হয়। এই ধরনের ব্লাউজ সাবস্টিটিউটের সঙ্গে শাড়ির আঁচল হবে লম্বা ও অনেকটা বড়, আর অবশ্যই প্লিট করা।কুর্তার সঙ্গে কোমর আরও সরু দেখাতে চাইলে বেল্টও যোগ করতে পারেন। 

ফ্লোরাল ব্লাউজ-এই গ্রীষ্মের লেটেস্ট ট্রেন্ড ফ্লোরাল রেঞ্জের ব্লাউজ,সকালের পার্টি, বিয়েবাড়ি বা যে কোনও অকেশনে এক রঙা শাড়ির সঙ্গে দারুণ ম্যাচিং এই ফ্লোরাল ব্লাউজ।

কেরালা ইন্ডিগো ব্লক প্রিন্ট-হ্যান্ড ব্লক প্রিন্টেড মছলীপট্টাম হাই নেক ভি ব্লাউজ।সাদা শাড়ির সঙ্গে পারফেক্ট ম্যাচ।

বোট নেক স্লিভলেস ব্লাউজ-মিনিমালিস্টিক লুক,সঙ্গে মিরর ওয়ার্ক ,সঙ্গে বন্ হেয়ার স্টাইল আর কন্ট্রাস্ট কাঁচের চুড়ি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *