ল্যামিনেটস মেন্টেনেন্স টিপস -

ল্যামিনেটস মেন্টেনেন্স টিপস

জল লাগা,উইপোকা,ঘুণ,ময়েশ্চার থেকে কাঠের ইন্টেরিয়র সুরক্ষা।

আজকাল ইন্টেরিয়র ডেকরে ল্যামিনেটস প্রতিক্ষেত্রে আর প্রায় সব জায়গায় ব্যবহার করা হচ্ছে ।এদের কার্যকারিতা এবং বিশাল প্রোডাক্ট রেঞ্জের প্রভাবে বিশ্বব্যাপী চাহিদা আর জনপ্রিয়তা।দীর্ঘস্থায়ী গুণমানের ল্যামিনেটসের ক্ষেত্রে সেঞ্চুরি ল্যামিনেটসই সেরা।

এই ল্যামিনেটসকে প্লাইউডের সঙ্গে সেঁটে আকর্ষণীয় চেহারা আর প্রত্যাশী গুণের সৃষ্টিশীলতা তৈরি করা হয়। ল্যামিনেটসগুলি অসংখ্য ডিজাইন এবং প্যাটার্নে পাওয়া যায়, যা আপনার আধুনিক বাড়ির জন্য সবচেয়ে উপযুক্ত। সেঞ্চুরি ল্যামিনেটস যেমন মডার্ন তেমনই কাঠের আভিজাত্যের অনুভূতি বজায় রাখে।

এই ল্যামিনেটেস খুব দরকারি,সুন্দর এবং কাস্টমাইজেবল অর্থাৎ আপনার নিজস্ব স্পেসিফিকেশন অনুযায়ী তৈরি করা যায় যা আপনার নতুন ফার্নিশড বাড়ির জন্য আদর্শ।সেঞ্চুরি ল্যামিনেটসের বিশাল সম্ভার আপনার লিভিং রুম,ফার্নিচার সেট আপ আর অন্যান্য জিনিসপত্রকে প্রাণোচ্ছল করে তোলে।

এখন সেঞ্চুরি ল্যামিনেটস লেটেস্ট টেকনোলজি দ্বারা প্রসেসড হয়ে বাজারে আসে যা যে কোনো আঘাত থেকে প্রতিরোধ করে,টেকসই,কার্যকরী আর সুরক্ষিত।এই ল্যামিনেটস আপনার বাড়ির সৌন্দৰ্য্যবৃদ্ধিতেই সীমাবদ্ধ নয় বরং ভেতর থেকে সুরক্ষিত রাখে। এছাড়া সেঞ্চুরি ল্যামিনেটস আপনার ফার্ণিচারকে বাইরের ক্ষতি থেকে রক্ষা করে দীর্ঘদিন কোনো দোমড়ানো মোচড়ানো থেকেও নিরাপদে রাখে।

ল্যামিনেটস মেন্টেনেন্স করতে-

সেঞ্চুরি ল্যামিনেটস কিনতে ক্রেতাদের যেটা সবচেয়ে আকৃষ্ট করে তা হল এর লো মেন্টেনেন্স দক্ষতা।বাজারে অন্যান্য ল্যামিনেটসের তুলনায় সেঞ্চুরি ল্যামিনেটসের উৎকর্ষ আর বিশুদ্ধতা আপনাকে দুশ্চিন্তামুক্ত রাখে।

আমরা কাঠের তৈরি জিনিসপত্র লাগানোর বা কাঠের ফার্ণিচার কেনার সময় সবসময়ে চিন্তায় থাকি যদি জল লেগে নষ্ট হয়ে যায়,যদি বেশি গরমে ক্ষতি হয়,যদি ময়েশ্চার লেগে স্যাঁতসেঁতে হয়ে যায়।সেঞ্চুরি ল্যামিনেটসের ক্ষেত্রে এই সব দুশ্চিন্তা একদম করবেন না।

আমরা এটাও দুশ্চিন্তা করি যে কিচেনে বা বাথরুমে ল্যামিনেটস লাগালে জল লেগে ক্ষতি হতে পারে।আমরা ভাবি যে উইপোকা আর ঘুণ কাঠের ইন্টেরিয়রে কি ক্ষতি করবে ।এছাড়া ব্যস্ত শিডিউলের কারণে  সময়ের অভাবে বাড়ির কাঠের ফার্ণিচারের পরিষ্কার আর মেন্টেনেন্সে সময় দেওয়া অসম্ভব হয়ে দাঁড়ায়।এই সবের থেকে সেঞ্চুরি ল্যামিনেটস আপনাকে দুশ্চিন্তামুক্ত ও সুরক্ষিত রাখে।

সেঞ্চুরি ল্যামিনেটস অ্যান্টিভাইরাল আর অ্যান্টিব্যাকটেরিয়াল সমৃদ্ধ,অর্থাৎ কাঠে উইপোকা আর ঘুণ লাগা নিয়ে ‘নো টেনশন’।এর লেটেস্ট ভাইরাকিল টেকনোলজি নিশ্চিত করে টার্মাইট প্রুফ উডেন ল্যামিনেটস যা দীর্ঘদিন টেকসই আর সুরক্ষিত থাকে ।

এছাড়া সেঞ্চুরি ল্যামিনেটস বয়েলিং ওয়াটার রেজিস্টেন্ট।যার মানে কোনো তাপ,জল ময়েশ্চার এর ক্ষতি করতে পারবে না সেজন্য এটি ভারতের বেস্ট ল্যামিনেটস।

সেইজন্য সেঞ্চুরি ল্যামিনেটসকে প্রখর তাপ,ভাইরাস আর ময়েশ্চার থেকে আগলে রাখতে আপনাকে কিচ্ছু করতে হবে না কারণ এটি নিজে থেকেই এর প্রতিরোধ করতে পারে।আপনি শুধু এইটুকু করতে পারেন যাতে এই ল্যামিনেটস আপনার পুরো বাড়ির ডেকরের সৌন্দর্য্য বহুগুণ  বাড়িয়ে তোলে।

সহজে  ল্যামিনেটস মেন্টেনেন্স-

১) বাড়ির অন্যান্য জায়গার মতন ফার্ণিচারেরও ঝাড়পোঁছ দরকার।এটা এমন একটা বিষয় নয় যা ম্যানুফাকচারের নিয়ন্ত্রণে আছে।আপনার বাড়িতে এমন কোনো জিনিসপত্র নেই যা কিছু সময়ের পরে ময়লা হয়ে যায়,তাই না ?আর মাঝে মাঝে আপনাকে সেটা ধুলো ময়লা থেকে পরিষ্কার করে নিতে হয়। ল্যামিনেটসের ক্ষেত্রেও শুধু তাই করবেন।শুধু একটু ঝাড়পোঁছ আর তাতেই একদম নতুনের মতন ঝলমল করে উঠবে।

২) আমরা সবসময়ে সব কাজে  ল্যামিনেটেড ফার্ণিচারই ব্যবহার করে থাকি সেটা ক্যাবিনেট,টেবল,বা শেলফে।আমরা স্টোরেজের জন্য,গ্লাস,খাবার ভর্তি প্লেট রাখার জন্য ব্যবহার করি।এইজন্য এটা তো স্বাভাবিক যে যে এতে কিছু দাগ,চলকে পড়া জিনিস লাগতেই পারে কারণ পৃথিবীর কোনো বিজ্ঞান বা টেকনোলজি এটা আটকাতে পারে না যদিও স্টেন রেজিস্টেন্ট ল্যামিনেটস কেনা শ্রেয়।কিন্তু একে ঝকঝকে তকতকে রাখতে একটা ভিজে কাপড় অথবা হালকা ক্লিনার দিয়ে পরিষ্কার করে নিন।যেহেতু সেঞ্চুরি ল্যামিনেটস ওয়াটারপ্রুফ তাই ভিজে কাপড়ে এর সারফেসে কোনো ক্ষতি হয় না।

এবারে নিশ্চয়ই বুঝলেন যে সেঞ্চুরি ল্যামিনেটসের যে কোনো জিনিস কত সহজে মেন্টেন করা যায় । এটা শুধু আমাদের বাড়ির অভিজাত সৌন্দর্য্য বাড়ায় না উপরন্তু খুব সহজে এর দেখভাল করা যায় । সেঞ্চুরি ল্যামিনেটসের সম্ভারে আছে সর্বশ্রেষ্ঠ অতুলনীয় কিচেন ল্যামিনেট ডিজাইন যার মডিউলার রূপলাবণ্য আপনার ‘হার্ট অফ দ্য হাউস’ ডাইনিং রুমকে প্রাণিত করে তুলবে।

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *