পুজো স্পেশাল লেটেস্ট ব্লাউজ ডিজাইন -

ছবি-সায়ন্তী ঘোষ ডিজাইনার ষ্টুডিও

পুজো স্পেশাল লেটেস্ট ব্লাউজ ডিজাইন

বিখ্যাত ডিজাইনারদের পছন্দ।

পুজো আসতে আর বেশি দেরি নেই।সারা বছর এই উৎসবের জন্য আমরা উন্মুখ,উৎসুক হয়ে থাকি আর সাজের প্ল্যান করি।দুর্গাপুজো মানেই শাড়ি আর তার সঙ্গে মানানসই নজরকাড়া ব্লাউজ না হলে তো পুরো ফ্যাশন স্টেটমেন্টটাই মাটি হয়ে যায়।পুজো স্পেশাল বিখ্যাত ডিজাইনারদের পছন্দের হদিশ রইল –

ছবি- সায়ন্তী ঘোষ

এমন পুজো স্পেশাল আরো অনেক দুর্দান্ত পুজো স্পেশাল ব্লাউজ ফ্যাশনের জন্য যোগাযোগ করুন- সায়ন্তী ঘোষ ডিজাইনার ষ্টুডিও – 098040 10349

https://www.southindiafashion.com/2020/10/durga-puja-designer-blouses-2020.html

ছবি- টিকলি ডট ইন

মডার্ন বেনারসি শোল্ডার কাট – এখনকার ট্রেন্ড এমন শোল্ডার কাট ব্লাউজ,এই ধরণের ব্লাউজ কাঞ্জিভরম ও সিল্কের সঙ্গে পুজোর রাতের পার্টিতে খুব মানানসই আর একাধারে অভিজাত আবার আধুনিক।এক্ষেত্রে ব্লাউজের মাপ সম্পর্কে খুব সচেতন হতে হবে খুব টাইট আবার খুব লুজ হলে পরতে ও দেখতে অস্বস্তি হবে।

ছবি- ব্যাগ আউট

টকটকে লাল ইউনিক স্লিভড  ডিজাইন – সম্ভবত এই প্রথম আপনারা চাক্ষুষ করলেন।উজ্বল লাল শাড়ির সঙ্গে লাল ব্লাউজের সঙ্গে গোল্ডেন প্যাটার্ন আর সঙ্গে সাদা পম পম দুর্দান্ত কম্বিনেশন আর স্লিভসে সাদা ফুলের কাজে সবার নজর কাড়া।

ছবি- সিমস্ট্রেস

গঙ্গা ইক্কত ব্লাউজ – লাল ইক্কত ব্লাউজে পেপলাম ওয়েস্ট ব্যান্ড,হ্যান্ড ব্লক প্রিন্ট এতে আভিজাত্য আর নান্দনিক লাবণ্য এনেছে । অনলাইন লিঙ্ক –https://seamstress.co.in/products/ganga-blouse?variant=42703866331363

ছবি- ব্যাগআউট

ঘটিহাতা জামদানি ব্লাউজ ডিজাইন – জামদানি বোনার একটা বিশেষ কায়দা আছে যেটা মোটা ও সরু সুতোর সমন্বয়ে তৈরি করা হয়।হ্যান্ডলুমে এই ডিজাইন তৈরি  সময়সাপেক্ষ।

সিকুইন্স এমব্রয়ডারি ডিজাইন– মেরুন রঙের ওপর এই জরির সিকিউনের সরু কাজের ব্লাউজের  সঙ্গে বেইজ ক্রিস্টাল মস শাড়িতে পুজোর সকালে সাজের বাহার জমে উঠবে।

শর্ট কিংবা লং কুর্তা-খাঁটি ভারতীয় সাজও কীভাবে আধুনিক হয়ে উঠতে পারে, তার প্রমাণ এটি। শাড়ির সঙ্গে এখানে পরতে হবে শর্ট কিংবা লং কুর্তা। তবে কুর্তার ফিটিং যেন সঠিক হয়। এই ধরনের ব্লাউজ সাবস্টিটিউটের সঙ্গে শাড়ির আঁচল হবে লম্বা ও অনেকটা বড়, আর অবশ্যই প্লিট করা।কুর্তার সঙ্গে কোমর আরও সরু দেখাতে চাইলে বেল্টও যোগ করতে পারেন।

ফ্রিল চিল- আবার ফ্রিল দেওয়া ব্লাউজের স্টাইল ফিরে এসেছে।বিগত দিনের বাংলা ছবির নায়িকাদের মতন সেজে উঠুন এই পুজোয়।

সাইড কাট রাউন্ড নেক – সে অর্থে রক্ষণশীল সাজ যা কোমর ছোঁয়া।স্লাইড স্লিটে আঁচল মানানসই।তবে এই রাউন্ড নেক স্লাইড কাট ব্লাউজ আভিজাত্য আর মাধুর্য্যে অনন্য।

চারুলতা ব্লাউজ- অভিজাত লাবণ্যে যেন রবীন্দ্রনাথের গল্প থেকে এর অনুপ্রেরণা।হাতে বোনা জামদানিতে লেসের কাজ অনুপম ঐতিহ্যের স্বাক্ষর।এই লিঙ্কে ক্লিক –https://paramacalcutta.com/products/charulata-blouse

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *