পরিবর্তন হচ্ছে না ‘কৃষ্ণকলি’র চিত্রনাট্যে

RBN Web Desk: ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের চিত্রনাট্যে কোনও পরিবর্তন হচ্ছে না। নিজের ঘরে বসে মোবাইল ক্যামেরা মারফৎ শুটিং করবেন নীল ভট্টাচার্য। তিনি এই ধারাবাহিকে কৃষ্ণকলির স্বামী নিখিলের চরিত্রে অভিনয় করছেন। এই ধারাবাহিকের অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন শঙ্কর চক্রবর্তী, রিমিঝিম মিত্র ও ভিভান ঘোষ। 

গতকালই সংবাদমাধ্যমের কাছে খবর আসে যে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন নীল, যদিও তাঁর উপসর্গ সামান্য। আপাতত নিজেকে আইসোলেশনে রেখেছেন নীল। এর আগে ভিভানও আক্রান্ত হন করোনায়। উপসর্গবিহীন সংক্রমণ ছিল তাঁর।

ধারাবাহিকের মূল অভিনেতাদের কেউ আক্রান্ত হলে শুটিংয়ের কী হবে তা নিয়ে চিন্তায় ছিলেন দর্শকমহল। আজ প্রযোজনা সংস্থার তরফ থেকে জানানো হয় নীল বাড়িতে বসে শুটিং করে সেই ভিডিও পাঠিয়ে দেবেন। সেই ভিডিও সম্পাদনা করে মূল পর্বের সঙ্গে জুড়ে দেওয়া হবে। চিত্রনাট্যে তাই আপাতত কোনও পরিবর্তনের প্রয়োজন হচ্ছে না।

তবে এভাবে একের পর এক অভিনেতাসহ অন্যান্য কলাকুশলীদের করোনায় আক্রান্ত হওয়ার খবরে স্বাভাবিকভাবে সকলেই ভীত। এদিকে ‘কৃষ্ণকলি’র সেটে গিয়েই শুটিং করবেন এই ধারাবাহিকের নামভূমিকার অভিনেত্রী তিয়াশা রায়। সংবাদমাধ্যমকে তিয়াশা জানান, বেশ কিছুদিন আগে থেকেই তাঁর ও নীলের একসঙ্গে কোনও দৃশ্যের শুটিং হয়নি। তিয়াশাকে তাই কোয়ারেন্টিনে যেতে হচ্ছে না। হালকা উপসর্গ দেখামাত্রই নীল নিজেকে আলাদা করে নেন। তাই তিয়াশার শুটিং চালিয়ে যেতে কোনও সমস্যা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *