পুজো স্পেশাল লেটেস্ট ব্লাউজ ডিজাইন -

ছবি-সায়ন্তী ঘোষ ডিজাইনার ষ্টুডিও

পুজো স্পেশাল লেটেস্ট ব্লাউজ ডিজাইন

বিখ্যাত ডিজাইনারদের পছন্দ।সঙ্গে কলকাতার কোথায় কেমন ব্লাউজ পাবেন তার হদিশ।

পুজো আসতে আর বেশি দেরি নেই।সারা বছর এই উৎসবের জন্য আমরা উন্মুখ,উৎসুক হয়ে থাকি আর সাজের প্ল্যান করি।দুর্গাপুজো মানেই শাড়ি আর তার সঙ্গে মানানসই নজরকাড়া ব্লাউজ না হলে তো পুরো ফ্যাশন স্টেটমেন্টটাই মাটি হয়ে যায়।পুজো স্পেশাল বিখ্যাত ডিজাইনারদের পছন্দের হদিশ রইল –

ছবি- সায়ন্তী ঘোষ

এমন পুজো স্পেশাল আরো অনেক দুর্দান্ত পুজো স্পেশাল ব্লাউজ ফ্যাশনের জন্য যোগাযোগ করুন- সায়ন্তী ঘোষ ডিজাইনার ষ্টুডিও – 098040 10349

https://www.southindiafashion.com/2020/10/durga-puja-designer-blouses-2020.html

ছবি- টিকলি ডট ইন

মডার্ন বেনারসি শোল্ডার কাট – এখনকার ট্রেন্ড এমন শোল্ডার কাট ব্লাউজ,এই ধরণের ব্লাউজ কাঞ্জিভরম ও সিল্কের সঙ্গে পুজোর রাতের পার্টিতে খুব মানানসই আর একাধারে অভিজাত আবার আধুনিক।এক্ষেত্রে ব্লাউজের মাপ সম্পর্কে খুব সচেতন হতে হবে খুব টাইট আবার খুব লুজ হলে পরতে ও দেখতে অস্বস্তি হবে।

ছবি- ব্যাগ আউট

টকটকে লাল ইউনিক স্লিভড  ডিজাইন – সম্ভবত এই প্রথম আপনারা চাক্ষুষ করলেন।উজ্বল লাল শাড়ির সঙ্গে লাল ব্লাউজের সঙ্গে গোল্ডেন প্যাটার্ন আর সঙ্গে সাদা পম পম দুর্দান্ত কম্বিনেশন আর স্লিভসে সাদা ফুলের কাজে সবার নজর কাড়া।

ছবি- সিমস্ট্রেস

গঙ্গা ইক্কত ব্লাউজ – লাল ইক্কত ব্লাউজে পেপলাম ওয়েস্ট ব্যান্ড,হ্যান্ড ব্লক প্রিন্ট এতে আভিজাত্য আর নান্দনিক লাবণ্য এনেছে । অনলাইন লিঙ্ক –https://seamstress.co.in/products/ganga-blouse?variant=42703866331363

ছবি- ব্যাগআউট

ঘটিহাতা জামদানি ব্লাউজ ডিজাইন – জামদানি বোনার একটা বিশেষ কায়দা আছে যেটা মোটা ও সরু সুতোর সমন্বয়ে তৈরি করা হয়।হ্যান্ডলুমে এই ডিজাইন তৈরি  সময়সাপেক্ষ।

সিকুইন্স এমব্রয়ডারি ডিজাইন– মেরুন রঙের ওপর এই জরির সিকিউনের সরু কাজের ব্লাউজের  সঙ্গে বেইজ ক্রিস্টাল মস শাড়িতে পুজোর সকালে সাজের বাহার জমে উঠবে।

শর্ট কিংবা লং কুর্তা-খাঁটি ভারতীয় সাজও কীভাবে আধুনিক হয়ে উঠতে পারে, তার প্রমাণ এটি। শাড়ির সঙ্গে এখানে পরতে হবে শর্ট কিংবা লং কুর্তা। তবে কুর্তার ফিটিং যেন সঠিক হয়। এই ধরনের ব্লাউজ সাবস্টিটিউটের সঙ্গে শাড়ির আঁচল হবে লম্বা ও অনেকটা বড়, আর অবশ্যই প্লিট করা।কুর্তার সঙ্গে কোমর আরও সরু দেখাতে চাইলে বেল্টও যোগ করতে পারেন।

ফ্রিল চিল- আবার ফ্রিল দেওয়া ব্লাউজের স্টাইল ফিরে এসেছে।বিগত দিনের বাংলা ছবির নায়িকাদের মতন সেজে উঠুন এই পুজোয়।

সাইড কাট রাউন্ড নেক – সে অর্থে রক্ষণশীল সাজ যা কোমর ছোঁয়া।স্লাইড স্লিটে আঁচল মানানসই।তবে এই রাউন্ড নেক স্লাইড কাট ব্লাউজ আভিজাত্য আর মাধুর্য্যে অনন্য।

চারুলতা ব্লাউজ- অভিজাত লাবণ্যে যেন রবীন্দ্রনাথের গল্প থেকে এর অনুপ্রেরণা।হাতে বোনা জামদানিতে লেসের কাজ অনুপম ঐতিহ্যের স্বাক্ষর।এই লিঙ্কে ক্লিক –https://paramacalcutta.com/products/charulata-blouse

ব্লাউজের বাড়ি

কলকাতার কোথায় কেমন ব্লাউজ পাবেন তার হদিশ:

  • জশন- শপ নম্বর ২২৭ সাউথ সিটি মল।ব্রোকেড,র সিল্ক,নেট ও বেনারদী কাপড়ের বোট নেক,হল্টার নেক,হাই নেক,ক্যাপ স্লিভ,থ্রি কোয়ার্টার হাতা,সেমী স্টিচড,প্রিন্সেস কাট,মেশিনে কাজ করা পার্সি ব্লাউজ।শপার্স ষ্টপেও পাওয়া যায় জশনের ব্লাউজ। 
  • কোমল সুদ- শপ ২২১ সেকন্ড ফ্লোর,সাউথ সিটি মল। নেট,ব্রোকেড,র সিল্ক,কাতানের হরেক ডিজাইনের ব্লাউজ-ব্যাকলেস,হল্টার নেক,পিটার প্যান কলার,জ্যাকেট স্টাইল,অ্যাসিমেট্রিকাল,শিয়ার নেক ব্লাউজ।www,komalsood.com ই মেল –komalsood68@gmail.com
  • মৃগনয়নী – (মধ্যপ্রদেশ স্টেট এম্পোরিয়াম)দক্ষিণাপণ।সুতি,র সিল্ক,কলমকারি,ব্লক প্রিন্ট,কাতান,নেটের নানা ডিজাইন যেমন হল্টার নেক,হাই নেক,অফ শোল্ডার,রাজস্থান,কচ্ছের হাতের কাজের ব্লাউজ।     
  • খাদি সিল্ক এম্পোরিয়াম -দক্ষিণাপণ।এখানে রেডিমেড ব্লাউজ পাওয়া যায়।সুতি,তসর,সিল্কের জ্যাকেট ব্লাউজ,কাটওয়ার্ক, বোটনেক,স্লিভলেস।সুতির ব্লাউজের দাম ৪০০-৬০০ টাকা।তসর ও সিল্ক -১০০০ -১৫০০ টাকা।
  • ভি -কাট -কেয়াতলা রোড।সুতি,কাতান,ব্রোকেড,সিল্ক,মটকা,তসর,নেটের,বোট নেক,ব্যাকলেস,স্প্যাগেটি স্ট্র্যাপ,অফ শোল্ডার,পেপলাম,আঙরাখা,করসেট স্টাইল ব্লাউজ,জুয়েল নেক,ম্যান্ডারিন ব্লাউজ।আপনার পছন্দমতো ডিজাইনেও ব্লাউজ বানাতে পারেন।                            
  • চন্দ্রী- পূর্ণদাস রোড।৯৮৩৬০ ৮৭১৩২/৯৮৭৪৭২৫৫৯৩ ।সুতি,কাতান,তসর,ব্রোকেড,কেপ স্লিভ,ক্রপড,ড্রেপড,কাটওয়ার্ক,ভারী এমব্রয়ডারি ব্লাউজ।এখানে দর্জির কাজও হয়।
  • চড়ুই -সোনালী সেন ৯৮৩০৮ ৭৮৩৯০ ।এখানকার প্রধান আকর্ষণ সুতির ডিজিটাল প্রিন্টের ব্লাউজ,খাদির ওপর হাতে কাজ করা ব্লাউজ,আপনার শাড়ির সঙ্গে কোন ব্লাউজ মানাবে সেই বিষয়ে পরামর্শ পাবেন।
  • তীজ- ৭৮ এনএসসি বোস রোড,(মালঞ্চ সিনেমা হলের বিপরীতে )নেট,ব্রোকেড,স্টোন,হাতের কাজ করা,শিফন,চান্দেরি ব্লাউজ।
  • রেনি – ডায়মন্ড প্লাজা,শপ নম্বর ২এ।বিভিন্নরকম হ্যাংলাম আর ডিজাইনার ব্লাউজ পাওয়া যায়।এমন কিছু ব্লাউজ আছে যা একটা কিনলে অনেক কিছুর সঙ্গে পরতে পারেন।
  • এথনিসিটি -সিটি সেন্টার ২,ফার্স্ট ফ্লোর -ডিজাইনার পোশাকে ঐতিহ্যের ছোঁয়া।পুরোনো নতুনের মেলবন্ধনে আধুনিক ব্লাউজ।
  • এবং ,আরশি -লেক মলের কাছে ।৮০১৭৯ ৩৮৩১২।কোন শাড়ির সঙ্গে কিরকম ব্লাউজ মানায় ওখানকার ডিজাইনার আপনার পেশা,পছন্দ,বয়স জেনে আপনার মানানসই ব্লাউজ বানিয়ে দেবেন ।
  • ম্যাডাম -২ সৌরিন রায় রোড বেহালা (ইলোরা সিনেমা হলের বিপরীতে )৮৯৬১৪ ৮৭৬০৮।কাপড় দিলে আপনার পছন্দের ব্লাউজ বানিয়ে দেবে।টেলারিংয়ের পাশাপাশি কাস্টমাইজেশনের ব্যবস্থা আছে।                              

শেয়ার করুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *